জুরাছড়িতে শিক্ষা বৃত্তি প্রদান

অদ‌্য ০৫/০৯/২০২২ ইং তা‌রি‌খে পি‌কেএসএফ ও সিআইপি‌ডি এর শিক্ষাবৃ‌ত্তির কার্যক্রমের অাওতায় (PKSF-কর্মসূ‌চি সহায়ক তহ‌বিল ও CIPDএর সমাজ উন্নয়ন ও সামা‌জিক দাবদ্ধতা তহ‌বিল অাওতায়) জুরাছ‌ড়ি উপ‌জেলার সম্মেলন ক‌ক্ষে উপ‌জেলা চেয়ারম‌্যান বাবু সু‌রেশ কুমার চাকমা ও জি‌তেন্দ্র কুমার নাথ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা,জুরাছ‌ড়ি উচ্চ মাধ‌্যমি‌ক ও উচ্চ‌শিক্ষায় অধ‌্যায়নরত দ‌রিদ্র-‌মেধাবী শিক্ষার্থী‌দের হা‌তে শিক্ষাবৃ‌ত্তি চেক বিতরণ করেন।

বছ‌রের প্রথম পর্যা‌য়ে গত ৩১‌শে জুলাই রাঙ্গামা‌টি বাঘাইছ‌ড়ি ও কাপ্তাই উপ‌জেলার ১৪জন এবং ২য় পর্যায় আজ জুরাছ‌ড়ি‌ উপ‌জেলার ৫জন শিক্ষার্থী‌কে ‌শিক্ষা বৃ‌ত্তি প্রদান করা হয়। এ‌দের ম‌ধ্যে ২জন মে‌ডিক‌্যাল ক‌লে‌জের ছাত্র (১জন ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ ও ১জন রাঙ্গামা‌টি মে‌ডিক‌্যাল ক‌লেজ), ঢাকা বিশ্ব‌বিদ‌্যালয় ১জন, ঢাকা কৃ‌ষি বিশ্ব‌বিদ‌্যাল‌য় ১জন,কাপ্তাই সুই‌ডিস প‌লি‌টেক‌নিক ১ জন এবং অন‌্যরা রাঙ্গামা‌টি সরকারী ক‌লেজ, ঢাকা ই‌ডেন ক‌লেজ, চট্টগ্রাম সরকারী ম‌হিলা ক‌লেজ, কাপ্তাই কর্ণফুলী সরকারী ক‌লেজ ও শলক ক‌লেজ জুরাছ‌ড়ি‌তে অধ‌্যায়ন কর‌ছেন।

বৃ‌ত্তিপ্রাপ্ত ছাত্ররা তা‌দের লেখার পড়ার মান বঝায় রাখ‌তে সক্ষম হ‌লে ক‌লেজের ২য় ব‌র্ষে ও ইউ‌নিভা‌র‌সি‌টিতে যারা অধ‌্যায়ন কর‌ছেন তা‌দের ইউ‌নিভার‌সি‌টির শিক্ষা শেষ পর্যায়ের পর্যন্ত বৃ‌ত্তি প্রাপ্ত হ‌বেন। PKSFCIPD প‌রিবার আমরা গ‌র্বিত মেধাবী এ দ‌রিদ্র প‌রিবা‌রের শিক্ষার্থী‌দের শিক্ষার ন‌ন‌্যতম অং‌শিদার ও সহায়ক হ‌তে পে‌রে। আমরা তা‌দের ভ‌বিষ‌্যৎ জীবন সুখ ও সমৃ‌দ্ধি কামনা কর‌ছি। বিশ্বাস ক‌রি ‌যে পৃ‌থিবীর সকল মানু‌ষের মানব মর্যাদা প্রতি‌ষ্ঠিত হই‌বে।