শিক্ষাবৃত্তির চেক বিতরণ ২০২২

PKSFএর শিক্ষাবৃ‌ত্তির কার্যক্রমের আওতায় উচ্চ মাধ‌্যমিক প্রথম ও দ্বিতীয় ব‌র্ষে অধ‌্যয়নরত দ‌রিদ্র -মেধাবী শিক্ষার্থী‌দের শিক্ষাবৃ‌ত্তির চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠা‌নে ৩নং সাপছ‌ড়ি ইউ‌পি চেয়ারম‌্যান বাবু প্রবীণ চাকমা প্রধান অ‌তি‌থি ও সু‌খেশ্বর চাকমা, সাধারণ সম্পাদক,সিআইপিডি

বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন। প্রতি বছ‌রের ন‌্যায় এবারও পি‌কেএসএফ সারা‌দে‌শে ৪,৫১৯জন দ‌রিদ্র -‌মেধাবী শিক্ষার্থী‌কে তাহার সহ‌যোগী সংস্থা‌র মাধ‌্যমে শিক্ষাবৃ‌ত্তি প্রদান কর‌ছে। তা রি ধারাবা‌হিকতায় সিআইপিডি কর্তৃক ম‌নোনীত ১ম বর্ষ ৮জন ২য় বর্ষ ৪জন ‌মোট ১২জন শিক্ষার্থী‌কে ১,৪৪,০০০ টাকার চেক হস্তান্তর করা হয়। চেক হস্তান্তর অনুষ্ঠা‌নে শিক্ষার্থী ও তা‌দের অ‌ভিভাবকগণ উপ‌স্থিত ছি‌লেন। শিক্ষাবৃ‌ত্তির প্রাপ্ত টাকায় তারা পড়ার পাঠ‌্যবই,পোষাক, কাগজ-কলম ও প্রাই‌ভেট খরচসহ শিক্ষার মানোন্নয়‌নে ব‌্যয় করার অনুভু‌তি প্রক‌াশ ক‌রেন।

পরবর্তী ধা‌পেও যেন মেধার ধারাবা‌হিকতা বজায় রাখ‌তে সক্ষম হন সে আশাবাদ ব‌্যক্ত ক‌রেন। সভায় পূণ‌্য চন্দ্র চাকমা সমাজ উন্নয়ন কর্মকর্তা,সমৃ‌দ্ধি কর্মসূ‌চি এর উপস্থাপনায় স্বাগত বক্তব‌্য রা‌খেন ভেটায়‌্যান চাকমা,প্রধান অ‌তি‌থি প্রবীণ চাকমা, বি‌শেষ অ‌তি‌থি সু‌খেশ্বর চাকমা ও পদ্ম কুমার চাকমা সদস‌্য ৮নং ওয়ার্ড সাপছ‌ড়ি। সভাপ‌তিত্ব ক‌রেন সিআইপিডি -এর সু‌যোগ‌্য প্রধান নির্বাহী কর্মকর্তা জনলাল চাকমা।