পল্লী কর্ম-সহায়ক ফাউ‌ন্ডেশ‌ন (‌পি‌কেএসএফ)এর সিআইপিডি পরির্দশন

অদ্য ২৯/০১/২০২১ পল্লী কর্ম -সহায়ক ফাউ‌ন্ডেশন(‌পি‌কেএসএফ)-এর মাননীয় ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ ও উপ-ব্যস্থাপনা প‌রিচালক ড. মো: জসীম উ‌দ্দিন সাপছ‌ড়ি ইউ‌নিয়‌নে সিআই‌পি‌ডি কর্তৃক প‌রিচা‌লিত মাঠপর্যা‌য়ের উদ্যেক্তাদের মাশরুম উৎপাদন ও কোমর তাঁত তৈরীর বেইন গ্রুপের কার্যক্রম প‌রিদর্শন।

পরিদর্শনকা‌লে কোমর তাঁত বেইন গ্রুপ তথা মাশরুম উৎপাদনকারী‌ ও এলাকার যুব, প্রবীণসহ গণ্যমান্য ব্যক্তি‌দের সা‌থে মত‌বি‌নিময় ক‌রেন। সভার শেষ পর্যা‌য়ে স্থানীয় ক্ষু‌দে নৃত্য শিল্প‌রা নৃত্য প‌রি‌বেশনের মাধ্য‌মে পাহা‌ড়ের ঐতিহ্যবাহী সংস্কৃ‌তি কে উপস্থাপন ক‌রেন।

জনাব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ স্যার ৩৫ বছর ধ‌রে অত্যন্ত নিষ্ঠা ও সাফ‌ল্যেরস‌হিত বাংলা‌দেশ সি‌ভিল সা‌র্ভি‌সে কর্মরত ছি‌লেন। ১৯৮৩ সা‌লে জনপ্রশাসনে যোগদান ক‌রে তি‌নি ২০১৮ সা‌লে আগষ্ট মা‌সে কৃ‌ষি মন্ত্রণাল‌য়ের সি‌নিয়র স‌চিব হি‌সে‌বে অবসর গ্রহণ ক‌রেন।

তি‌নি এর অা‌গে গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রণাল‌য় এবং শিল্প মন্ত্রণালয়ের স‌চিব, এবং প্রধামন্ত্রীর কার্যাল‌য়ের মহাপ‌রিচালক, এবং ঢাকা বিভা‌গের বিভাগীয় ক‌মিশনার হি‌সে‌বে কর্মরত ছি‌লেন। ‌সিআই‌পি‌ডি গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌র কর্তৃক প্র‌তি‌ষ্ঠিত শীর্ষ উন্নয়ন সংস্থা পল্লী কর্ম-সহায়ক ফাউ‌ন্ডেশন (‌পি‌কেএসএফ)- এর ২০০৬ সাল হ‌তে সহ‌যোগী প্র‌তিষ্ঠান হি‌সে‌বে ঋণ কার্যক্রম ও জুলাই’২০১৪ সাল থেকে     আর্থিক    সহায়তায় সাপছ‌ড়ি ইউ‌নিয়‌নে সমৃ‌দ্ধি ও প্রবীণ কার্যক্রম বাস্তবায়ন কর‌ছে।